26 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
spot_imgspot_img

আখাউড়ায় সাজাপ্রাপ্ত আসামীসহ আটক ৭

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানা পুলিশের পৃথক অভিযানে গত ২৪ ঘন্টায় আদালতের গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত ৫ জনসহ ৭ আসামীকে গ্রেফতার করা হয়েছে। এসময় ৪ শত পিস ইয়াবা ট্যাবলেট এবং ৪ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল হাসিম বিষয়টি নিশ্চিত করেছেন।


থানা সুত্রে জানা গেছে, এস আই মোঃ জহিরুল হক সঙ্গীয় ফোর্স সহ একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ৮ টার দিকে উত্তর ইউনিয়নের আজমপুর রেলওয়ে স্টেশন এলাকা থেকে ৪ শ পিস ইয়াবা ট্যাবলেটসহ গাজিপুর জেলার টঙ্গী এলাকার মায়া প্রকাশ রাশিদা (৪৫) ও ব্রাহ্মণবাড়িয়া সদরের মালহাতা গ্রামের আসমা বেগম (৩৫), গ্রেফতার করে। অপর অভিযানে উপজেলার দক্ষিণ ইউনিয়নের নুরপুর মধ্যপাড়া থেকে ৪ কেজি গাঁজা জব্দ করে। তবে এসময় কাউকে আটক করা যায়নি।


এছাড়াও আরেকটি অভিযানে জিআর-৪৬৫/১৮ মামলার সাজাপ্রাপ্ত আসামী উপজেলার মনিয়ন্দ গ্রামের
আনোয়ার হোসেন এবং জিআর-৫৪/১৯ (আখাউড়া) মামলায় ১ বছর ৩ মাস সাজাপ্রাপ্ত উপজেলার মোগড়া ইউনিয়নের নয়াদিল গ্রামের জুয়েল মিয়া ওয়ারেন্টভুক্ত আসামী আখাউড়া মসজিদ পাড়ার হোসেন মিয়ার স্ত্রী আলিয়া, দ্রুত বিচার আইনের আদালতের ওয়ারেন্ট ভূক্ত আসামী আখাউড়া পৌরশহরের মালদার পাড়ার মৃত শাহজাহান ভূইয়ার পুত্র শিমুল ভূইয়া ও পলাশ ভূইয়াকে গ্রেফতার করা হয়।


আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল হাসিম বলেন গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন