33 C
Dhaka
সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_imgspot_img

অস্ট্রেলিয়া সফরের জন্য দল ঘোষণা করলো বিসিবি

আগামী ১৩ জুলাই অস্ট্রেলিয়া সফরে যাচ্ছে বাংলাদেশ হাইপারফরম্যান্স ইউনিট। ৩৫ দিনের এ সফরে অস্ট্রেলিয়াযর বিভিন্ন দলের সঙ্গে চারদিনের ম্যাচ ছাড়াও ওয়ানডে ও টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলবে বাংলাদেশের ক্রিকেটাররা। এ সফরকে সামনে রেখে আজ বুধবার (১০ জুলাই) তিন ফরমেটের জন্য আলাদা আলাদা দল ঘোষণা করেছে বিসিবি।

অস্ট্রেলিয়া সফরে বাংলাদেশের এইচপি দল অনেকগুলো ম্যাচ খেলবে। ডারউইনে পাকিস্তান শাহীনের বিপক্ষে চার দিনের দুটি ম্যাচ খেলবে। এরপর শুরু হবে পাকিস্তান শাহীনস, নর্দার্ন টেরিটোরি ও বাংলাদেশ এইচপির মধ্যে ওয়ানডে সিরিজ।

ওয়ানডে সিরিজ শেষে ৯টি দল নিয়ে ৯ থেকে ১৮ আগস্ট পর্যন্ত চলবে টি-টোয়েন্টি টুর্নামেন্ট। বিগ ব্যাশের পার্থ স্কর্চার্স, অ্যাডেলেড স্ট্রাইকার্সের পাশাপাশি স্থানীয় ৭টি দলও এই টুর্নামেন্টে খেলবে।

চার দিনের ম্যাচের দল: সাদমান ইসলাম, মাহমুদুল হাসান জয়, পারভেজ হোসেন ইমন, অমিত হাসান, শাহাদাত হোসেন দিপু, আরিফুল ইসলাম, মাহিদুল ইসলাম অঙ্কন, আইচ মোল্লা, রাকিবুল হাসান, শেখ পারভেজ জীবন, হাসান মুরাদ, রেজাউর রহমান রাজা, মুকিদুল ইসলাম মুগ্ধ, রিপন মন্ডল ও মারুফ মৃধা।

ওয়ানডে দল: তানজিদ হাসান তামিম, জিসান আলম, পারভেজ হোসেন ইমন, আফিফ হোসেন, শামীম হোসেন পাটোয়ারী, আরিফুল ইসলাম, আকবর আলী, ওয়াইসি সিদ্দিকি, রাকিবুল হাসান, শেখ পারভেজ জীবন, মাহফিজুর রহমান রাব্বি, আবু হায়দার রনি, মুকিদুল ইসলাম মুগ্ধ, রিপন মন্ডল ও মারুফ মৃধা।

টি-টোয়েন্টি দল: তানজিদ হাসান তামিম, জিসান আলম, পারভেজ হোসেন ইমন, আফিফ হোসেন, শামীম হোসেন পাটোয়ারী, আরিফুল ইসলাম, আকবর আলী, ওয়াইসি সিদ্দিকি, রাকিবুল হাসান, আলিস আল ইসলাম, মাহফিজুর রহমান রাব্বি, আবু হায়দার রনি, মুকিদুল ইসলাম মুগ্ধ, রিপন মন্ডল ও মারুফ মৃধা।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন