33 C
Dhaka
সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_imgspot_img

আজ সোনাক্ষী সিনহার বিয়ে

দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর অবশেষে চার হাত এক হতে চলেছে সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের। আজ রোববার (২৩ জুন) তাদের বিয়ে সম্পন্ন হওয়ার কথা। যদিও আনুষ্ঠানিকভাবে নিজেদের বিয়ের দিনক্ষণ ঘোষণা করেননি তারা।

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে শুক্রবার।  ইতিমধ্যে বিয়ের অনুষ্ঠানে পৌঁছানোর জন্য নিজ বাড়ি থেকে রওনা দিয়েছেন সোনাক্ষী।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, মুম্বাইয়ের বান্দ্রার বাস্তিয়ানে অনুষ্ঠিত হবে বিয়ের গ্র্যান্ড আসর। রাত ৮টার দিকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। কিন্তু সোনাক্ষী হিন্দু ধর্মের অনুসারী হলেও তার হবু বর মুসলিম।

তবে হিন্দু বা মুসলিম কোনো রীতি মেনে বিয়ে করছেন না তারা। শুধু আইনি মতে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সোনাক্ষী-জাহির।

এদিকে জাহির ইকবাল মুসলিম হওয়ায় গুরুত্বপূর্ণ যে প্রশ্ন উঠেছে তা হলো, বিয়ের পর তিনি কি ইসলাম ধর্ম গ্রহণ করবেন? ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়, তাদের বিয়ে যেহেতু দুই ধর্মের দুই মানুষের মধ্যে হচ্ছে সেহেতু সেটা নিয়ে চর্চা হয়ে চলেছে। এসব প্রশ্নের খোলাখুলি উত্তর দিয়েছেন সোনাক্ষীর হবু শ্বশুর ইকবাল রতংশী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ইকবাল রতংশী জানিয়েছেন, সোনাক্ষী বিয়ের পর ইসলাম ধর্ম গ্রহণ করবেন না। তিনি জোর দিয়ে বলেন, আমার ছেলে ধর্ম বদলাচ্ছে না এটা নিশ্চিত। এটা মনের মিলনের অনুষ্ঠান। ধর্মের এখানে কোনও কাজ নেই। তিনি জানান, ১৯৫৪ সালের বিশেষ ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী সামাজিক ভাবে বিয়ে করবেন সোনাক্ষী এবং জাহির।

 

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন