34 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
spot_imgspot_img

ঈদে ৮ হাজার আউটলেটে জিপি স্টার গ্রাহকদের বিশেষ সুবিধা

ঈদুল আজহা উপলক্ষে আট হাজার পার্টনার আউটলেট থেকে বিভিন্ন পণ্য ও সেবা গ্রহণের ক্ষেত্রে গ্রাহকদের বিশেষ সুবিধা দিচ্ছে গ্রামীণফোন।

বৃহস্পতিবার (১৩ জুন) এক বিজ্ঞপ্তিতে অপারেটরটি জানায়, জিপি স্টার গ্রাহকদের উৎসবের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে ঈদ উপলক্ষে এই সুবিধা নিয়ে এসেছে কোম্পানিটি।

গ্রাহকরা বিভিন্ন আউটলেটে অগ্রাধিকার এবং আকর্ষণীয় সব সুবিধা উপভোগ করতে পারবেন।

ঈদের আনন্দকে স্মরণীয় ও আনন্দময় করে তুলতে অনন্য সব সুবিধার মধ্যে রয়েছে বিশেষ ছাড়, অফার ও সেবা। এগুলো হচ্ছে- অনলাইন পশুর হাটে আকর্ষণীয় সুবিধা, জনপ্রিয় পোশাক ও জুতার ব্র্যান্ডগুলোতে ছাড়, ইলেকট্রনিক্স পণ্য ও গৃহস্থালী সরঞ্জামে অফার এবং নান্দনিক পরিচর্যার ক্ষেত্রে বাড়তি সুবিধা। সেলুন ও বিউটি পার্লারে সেবা গ্রহণের পাশাপাশি বিমান টিকেট, হোটেল ও রিসোর্ট বুকিংয়ের ক্ষেত্রে রয়েছে অগ্রাধিকার এবং আরও অনেক কিছু; সব মিলিয়ে যা গ্রাহককে দেবে পরিপূর্ণ উৎসবের আমেজ।  

জিপি স্টার গ্রাহকরা ২৫টি ফ্যাশন, লাইফস্টাইল ও অ্যাক্সেসরিজ, ৮টি জুতা এবং ৫টি ইলেকট্রনিক্স স্টোরে বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। ব্রান্ডগুলো হচ্ছে- সারা লাইফস্টাইল, মেনজ ক্লাব, সাদাকালো, তাহুর লাইফস্টাইল, টাভাস, মিরর লাইফস্টাইল, তুরাগ বাহ্, রয়েল্টি লেডিস ব্যাগ অ্যান্ড সু, ফেস টু, হিজাব বুক, শৈল্পিক, এপেক্স, লি কুপার, লোটো, অরিয়ন ফুটওয়্যার, ভাইব্রেন্ট, কো-ওয়াক, র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড, ওয়াল্টন হাই-টেক ইন্ডাস্ট্রিস, যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেড এবং ইলেক্ট্রো মার্ট লিমিটেড।  

গ্রাহকদের জন্য এয়ার অ্যাস্ট্রা এয়ারলাইন্স, নভোএয়ার, গো-যায়ান, শেয়ার ট্রিপ, ড্রিম স্কয়ার রিসোর্ট, গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্ট এবং মম ইনসহ ২৫টি ট্রাভেল ও ট্যুরিজম সেবায়ও রয়েছে বিশেষ সুবিধা।  

এছাড়া রমণী, বিউটি বুফেট সেলুন স্পা জিম, ফিওনা মেকাপ অ্যান্ড বিউটি সেলুন এবং সোনালি’স এইচডি মেকাপ স্টুডিও অ্যান্ড সেলুনের মতো ১১টি সৌন্দর্য পরিচর্যা ও স্বাস্থ্য সেবা আউটলেটগুলোতে রয়েছে আকর্ষণীয় সুবিধা।  

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, কোনো উৎসব ও আনন্দ উদযাপন উপলক্ষে গ্রাহকদের চাহিদা থাকে বৈচিত্র্যময়। সেই বিষয়টি মাথায় রেখে আমরা নির্দিষ্ট ক্যাটাগরিতে সীমাবদ্ধ না থেকে তাদের বিভিন্ন ক্ষেত্রে সুবিধা প্রদান করতে সচেষ্ট। আমরা বহু সংখ্যক ডিজিটাল প্ল্যাটফর্মের সঙ্গে পার্টনারশিপ করেছি, যা গ্রাহকদের অনলাইন কেনাকাটায় দেবে বিশেষ সুবিধা। এতে গ্রাহকদের চলার পথ হবে সহজ এবং তাদের নিত্য দিনের জীবনধারা হবে আরও সমৃদ্ধ। 

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন