33 C
Dhaka
শুক্রবার, জুন ২১, ২০২৪
spot_imgspot_img

উপজেলা নির্বাচন: মধ্যরাতে শেষ হচ্ছে দ্বিতীয় ধাপের প্রচার

মধ্যরাতে শেষ হচ্ছে দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনের প্রচার। শেষ মুহূর্তের জনসংযোগে ব্যস্ত প্রার্থীরা। অনেকেই ভাঙছেন আচরণবিধি। এদিকে, ফরিদপুরের সালথা উপজেলায় মো. ওয়াদুদ মাতুব্বরের প্রার্থিতা বহাল রেখেছে আপিল বিভাগ।

শেষ দিনে প্রচারে ব্যস্ত দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীরা। আচরণবিধি ভাঙার অভিযোগ পাওয়া যাচ্ছে বিভিন্ন উপজেলা থেকে।

ভোলা সদর, দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলায় নিষেধাজ্ঞা না মেনে বিভিন্ন এলাকায় দেয়ালে সাঁটানো হয়েছে পোস্টার। রাস্তায়, গাছে ও যত্রতত্র ঝোলানো হয়েছে বিশাল পিভিসি ব্যানার। পোস্টারে প্লাস্টিকের আবরণ ব্যবহারে নিষেধাজ্ঞা থাকলেও, মানা হচ্ছে না।

শরীয়তপুরে সদরে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর নুরুল আমিন কতোয়ালের ওপর হামলার ঘটনা ঘটেছে। অভিযোগ, ঘোড়া প্রতীকের প্রার্থীর লোকজনের বিরুদ্ধে। এ ঘটনায় বেশকজন সাংবাদিকও আহত হন।

রংপুরে মিঠাপুকুর ও পীরগঞ্জ উপজেলায় প্রচারে ব্যস্ত প্রার্থীরা। দুই উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী ৩ জন করে।

ভোটাররা আশা করছেন, অবাধ সুষ্ঠু নির্বাচন হলে, তাদের পছন্দের প্রার্থীকে তারা বাছাই করতে পারবেন।

এদিকে, ফরিদপুরের সালথা উপজেলার চেয়ারম্যান প্রার্থী মো. ওয়াদুদ মাতুব্বরের মনোনয়ন বহাল রেখেছেন আপিল বিভাগ। স্ত্রীর নামে লাভজনক প্রতিষ্ঠান থাকায়, তার মনোনয়নপত্র বাতিল হয়েছিল। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন মো. ওয়াহিদুজ্জামান।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন