31 C
Dhaka
বুধবার, মে ২৯, ২০২৪
spot_imgspot_img

এসএমসি প্লাসের মালিককে ১৬ লাখ টাকা অর্থদণ্ড

অনুমোদনহীন ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রির কথা স্বীকার করায় এসএমসি প্লাসের কর্ণধার ওয়ালিউল ইসলামকে ১৬ লাখ টাকা জরিমানা করেছে আদালত। দুপুরে বিশুদ্ধ খাদ্য আদালতের বিচারক আলাউল আকবরের আদালত এই আদেশ দেয় । এর আগে সকালে আদালত তার জামিন মঞ্জুর করেন।

এসএমসি ইলেক্ট্রোলাইট ড্রিংকস। হাত বাড়ালেই ছোট-বড় যেকোনো দোকানে পাওয়া যায় এই পণ্যটি । মোড়কের গায়ে লেখা দূর করে পানিশূন্যতা। এসব পন্যের চটকদার বিজ্ঞাপনে বাজার সয়লাব । কিন্তু আশ্চর্য হলেও সত্যে বাজারে এসএমসি প্লাস, প্রাণের এক্টিভ, আকিজের রিচার্জসহ বেশ কয়েকটি পণ্যের কোনোটারই অনুমোদন নেই ।

দুপুরে অনুমোদনহীনভাবে এসব কোমল পানীয় বিক্রির জন্য বিশুদ্ধ খাদ্য আদালতে হাজির হন এসএমসি ইলেক্ট্রোলাইট ড্রিংকসের কর্ণধার। এসময় এসব পণ্যে বিক্রি করার কথা স্বীকার করায় এসএমসি প্লাসের কর্ণধার ওয়ালিউল ইসলামকে ১৬ লাখ টাকা জরিমানা ও জামিন মঞ্জুর করে আদালত ।

এই আদেশের পক্ষে সন্তষ্ট জানিয়ে নিরাপদ খাদ্য পরিদর্শক মো.কামরুল হাসান বলেন, অনুমোদনহীন এসব কোমল পানি বিরুদ্ধে তাদের কার্যক্রম চলমান থাকবে ।

এর আগে গেল মঙ্গলবার অনুমোদনহীন পাঁচটি কোম্পানির ইলেক্ট্রোলাইট ড্রিংকসের মালিকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন বিশুদ্ধ খাদ্য আদালত|

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন