32 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
spot_imgspot_img

কলকাতার নিখোঁজ দুই বাংলাদেশির একজন উদ্ধার

অবশেষে পাওয়া গেল কলকাতায় চিকিৎসা করাতে গিয়ে নিখোঁজ বাংলাদেশি যুবক দেলোয়ারকে। কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে সে। তবে এখনো খোঁজ মেলেনি দেশটিতে নিখোঁজ হওয়া আরেক যুবক শিহাবের। পরপর দুটি নিখোঁজের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কলকাতার নিউমার্কেট এলাকায়।

এক মাসের মধ্যেই কলকাতায় নিখোঁজ বাংলাদেশের দুইজন। চিকিৎসা করাতে গিয়েছিলেন তারা। প্রথম ঘটনা ২৪ মে। পরেরটি ১৯ জুন। আজ পর্যন্ত একজনের খোঁজ মিললেও, এখনো মেলেনি আরেকজনের হদিশ।

গত ১৮ জুন বাংলাদেশ থেকে মা-বাবার সাথে কলকাতায় চিকিৎসা করাতে আসে দেলোয়ার। কলকাতার নিউমার্কেট এলাকার মার্কুইস স্ট্রীটের প্যারামাউন্ট হোটেলে ওঠে তারা। ১৯ জুন রাত সাড়ে দশটা থেকে এগারোটার মধ্যে হঠাৎ করে দরজা খুলে বাইরে বেরিয়ে যায় দেলোয়ার। এর পর আর তার খোঁজ মেলেনি।  

দেলোয়ারের পরিবার ও কলকাতা পুলিশ খোঁজ তার করছিল। অবশেষে দুইদিন পর মেলে দেলোয়ারের হদিশ। কলকাতার এক স্বেচ্ছাসেবী সংগঠনের দুই সদস্য রাস্তা থেকে দেলোয়ারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এখন শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে সে।

এদিকে চিকিৎসা করাতে গত ২২ মে, মা-বাবার সাথে বাংলাদেশ থেকে কলকাতা আসেন মোহাম্মদ শিহাবুল ইসলাম শিহাব নামে আরেক যুবক। কলকাতার নিউমার্কেটে কলিন্স স্ট্রীটের একটি হোটেলে ওঠেন তারা।

২৪ জুন হঠাৎ নিখোঁজ হয়ে যায় শিহাব। রাতে তাঁর বেরিয়ে যাওয়ার ছবি ও হোটেলের সিসিটিভিতে ধরা পড়ে। ঘটনার পরেই লালবাজার থানায় গিয়ে একটি নিখোঁজের অভিযোগ দায়ের করেন তার বাবা-মা। কিন্তু প্রায় একমাস হতে চললেও খোঁজ মেলেনি নিখোঁজ শিহাবের।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন