33 C
Dhaka
সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_imgspot_img

কারা থাকছেন বাংলাদেশের টি-টুয়েন্টি বিশ্বকাপ দলে

চলতি বছরই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় অনুষ্ঠিত হবে এবারের আসর। টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরে ২০ দল অংশগ্রহণ করবে। মোট ম্যাচ হবে ৫৫টি। ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত চলবে এই আসর। ইতোমধ্যেই বিশ্ব আসরকে সামনে রেখে দলগুলো নিজেদের পরিকল্পনা সাজাতে শুরু করেছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে যেসব ক্রিকেটাররা ভাবনায় রয়েছেন তাদের বায়োমেট্রিক সম্পন্ন করে রাখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। আমেরিকার ভিসা সম্পন্ন করতে মার্কিন অ্যাম্বেসিতে দেখা গেছে, আলিস আল ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ ,তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, তানভীর ইসলাম, জাকির হাসান, জাকের আলী, হাসান মাহমুদ, তানজিদ তামিম, শরিফুল ইসলাম। এই তালিকায় আরো আছেন, তাওহীদ হদয়, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী হাসান, নাঈম শেখ, শামীম হোসেন, মুস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, তাসকিন আহমেদ ও রিশাদ হোসেনদের।

আগে থেকেই আমেরিকার ভিসা থাকায় নতুন করে করতে হচ্ছে না মোহাম্মদ সাইফউদ্দিন, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয় ও সৌম্য সরকারদের।

আসন্ন বিশ্বকাপে বাংলাদেশ রয়েছে গ্রুপ ডি’তে। নেপাল, নেদারল্যান্ডসের পাশাপাশি টাইগারদের লড়তে হবে শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকার মতো দলের বিপক্ষে। ৮ জুন নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন