34 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
spot_imgspot_img

কোরবানির গরু নিয়ে উপহাস, মারামারিতে আহত ব্যক্তি ঢাকায় মৃত্যু


ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় তিনদিন আগে কোরবানির গরু কেনা নিয়ে উপহাস করায় দুই পক্ষের মধ্যে মারামারি হয়। মারামারিতে আহত এক ব্যক্তি সোমবার (১৭ জুন) চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা যায়। নিহত ব্যক্তি হলেন আবুল হোসেন (৫২)। তিনি উপজেলার ধরখার ইউনিয়নের রুটি গ্রামের হাসু মিয়ার ছেলে। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করছেন।

পুলিশ ও এলাকাবাসি জানায়, গত তিনদিন আগে রুটি গ্রামের আবুল হোসেন ও তার বড় ভাই আবু সাঈদ বাজার থেকে কোরবানির জন্য দুই লাখ টাকা দিয়ে একটি গরু কিনে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে কয়েকজন গরুর দাম জানতে চাইলে তারা দুই লাখ টাকা দিয়ে গরু কিনেন বলে জানান।

গরুর দাম শুনে প্রতিবেশী সামাদ হাজীর ছেলে টিটু মিয়া উপহাস করে বলে ভাত খাইতে ভাত পাই না, ফকিরের পোলারা কোরবানি দিতে আবার দুই লাখ টাকা দিয়ে গরু কিনে। এ কান সে কান হয়ে কথাটি তাদের কানে আসে। পরে তারা টিটুকে জিজ্ঞেস করে। এতে সে ক্ষিপ্ত হয়ে উঠে। পরে উভয় পক্ষের লোকজন জড়ো হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে আবুল হোসেন ও তার বড় ভাই আবু সাঈদসহ উভয় পক্ষের অন্তত ছয়জন আহত হয়। স্থানীয়রা গুরুতর আহত আবুল হোসেনকে উদ্ধার করে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় আবুল হোসেন মারা যায়।

আখাউড়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. নুরে আলম জানান, গরু কেনা নিয়ে বিদ্রুপ করায় বিবাদের সূত্রপাত হয়। এতে উভয় পক্ষের ছয়জন আহত হয়। সকালে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় আহত আবুল হোসেন মারা যায়। তিনি আরো জানান, তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে আগেও মামলা মোকাদ্দমা ছিল। দোষীদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন