33 C
Dhaka
শুক্রবার, জুন ২১, ২০২৪
spot_imgspot_img

দেশের ১৫৭ উপজেলায় কাল ভোট, কেন্দ্রে পৌঁছেছে সরঞ্জাম

দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে, আগামীকাল দেশের ১৫৭ উপজেলায় ভোটগ্রহণ। এরইমধ্যে সংশ্লিষ্ট উপজেলাগুলোতে পৌঁছে গেছে ভোটের সরঞ্জাম। নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা।

দ্বিতীয় ধাপে আগামীকাল নরসিংদীর মনোহরদী এবং বেলাব উপজেলায় ভোট হবে। দুপুর থেকে তাই ব্যালট পেপার বাদে অন্যসব নির্বাচনী সরঞ্জাম গেছে কেন্দ্রে কেন্দ্রে। টাঙ্গাইলের ঘাটাইল, কালিহাতী ও ভূঞাপুর উপজেলায় হবে ভোটগ্রহণ। সকল প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা নির্বাচন অফিস।

আগামীকাল সকাল থেকে ভোটগ্রহণ করা হবে গাজীপুরের শ্রীপুর ও কালিয়াকৈর উপজেলায়। এরই মধ্যে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম। রাজবাড়ীর গোয়ালন্দের ৪টি ইউনিয়নেও ব্যালট পেপার ও ব্যালট বাক্স পৌঁছেছে।

ময়মনসিংহে দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনের সরঞ্জাম বিতরণ করা হয়েছে। সদর, মুক্তাগাছা ও গৌরীপুর উপজেলায় কাল ভোট। যশোরে ষষ্ঠ উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপের নির্বাচনী সরঞ্জাম বিতরণ শেষ হয়েছে। ঝিকরগাছা, চৌগাছা ও শার্শায় কাল ভোটগ্রহণ।

ভোলার ৩ উপজেলায় হচ্ছে নির্বাচন। কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সরঞ্জাম। নেওয়া হয়েছে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা। মেহেরপুরের গাংনী উপজেলায় নির্বাচন উপলক্ষে ভোটের সামগ্রী বিতরণ করা হয়েছে।

পার্বত্য জেলা রাঙ্গামাটির ৩ উপজেলার ভোট হচ্ছে। এরই মধ্যে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম। এছাড়াও, পটুয়াখালী, ঠাকুরগাঁও, জামালপুর, চাঁপাইনবাবগঞ্জ, বাগেরহাট, শেরপুর, শরীয়তপুরসহ বিভিন্ন জেলার সংশ্লিষ্ট উপজেলাগুলোতে পাঠানো হয়েছে নির্বাচনী সব সরঞ্জাম।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন