32 C
Dhaka
শুক্রবার, জুন ২১, ২০২৪
spot_imgspot_img

বসুন্ধরায় নকল বিদেশি মদের কারখানা ছিলো শাহীনের!

আখতারুজ্জামান শাহীন ওরফে শাহীন মিয়া । যুক্তরাষ্ট্র প্রবাসী হলেও বাংলাদেশে তার অপরাধ সাম্রাজ্য। স্বর্ণ চোরাচালান, হুন্ডির পাশাপাশি শাহীনের ছিলো নকল বিদেশি মদ তৈরির কারখানা। রাজধানীর বিভিন্ন এলাকায় ফ্ল্যাট ভাড়া করে তৈরি করতেন, এসব নকল মদ। নাগরিক টিভির হাতে এসেছে এসব অপকর্মের চিত্র।

আখতারুজ্জামান শাহীন, এলাকায় তিনি শাহীন মিয়া নামেই বেশ পরিচিত। ঝিনাইদহ -৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যাকাণ্ড পর এই নামটিই এখন টক অব দ্য কান্ট্রি ।

পুলিশের ধারনা, এমপি আনার হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী যুক্তরাষ্ট্র প্রবাসী এই ব্যক্তি । ছিলেন আনারের ব্যবসায়িক পাটনার ও বাল্যবন্ধুও। স্ত্রী ও সন্তানসহ তিনি যুক্তরাষ্ট্রে থাকলেও ব্যবসার কাজে ছয় মাস থাকেন দেশে। আর এসময় ভারতে মাদক ও স্বর্ন পাচার করেন বলে অভিযোগ এলাকাবাসীর ।

শাহীন যুক্তরাষ্ট্র প্রবাসী হলেও দেশে গড়ে তুলেছে বিপুল অবৈধ সম্পদ। এবার নাগরিক টিভির হাতে এসেছে তার অপকর্মের চিত্র । তাতে দেখা যায়, রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ফ্ল্যাট ভাড়া গড়ে তুলেছেন নকল বিদেশি মদ তৈরির কারখানা। গুলশান, বনানী, বারিধারাসহ ঢাকার বিভিন্ন এলাকায় তা বিক্রিও করতেন তিনি ।

টিপু হত্যা মামলায় গুরত্বপূর্ণ অবদান রাখা এক গোয়েন্দা কর্মকতার দেয়া তথ্য মতে, গুলশানের ফ্ল্যাটে শাহীন রীতিমতো মিনি বার বানিয়ে রেখেছিলেন। এসব অভিযোগের বিষয়ে অনুসন্ধান করতে নাগরিক টিভি হাজির হয় তার গুলশানের বাসায়। যদিও এসবের বিষয় কিছু জানেন না বাড়িটিতে থাকা সিকিউরিটি গার্ড ।

এদিকে এমপি আনার খুনের আগেই দিল্লিগামী একটি ফ্লাইটে চড়ে ইতিমধ্যে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন আখতারুজ্জামান, বলছে পুলিশ ।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন