32 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
spot_imgspot_img

বিসিবির এজিএমে আসা কাউন্সিলরদের রাখা হবে ৫ তারকা হোটেলে

৩১ মার্চ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারণ- এজিএম সভা হবে। এজিএমের জন্য দুই দফায় বাজেট বেড়েছে পৌনে দুই কোটি টাকা। সব মিলিয়ে এজিএমের বাজেট দাঁড়িয়েছে পৌনে চার কোটি টাকা। এবারো থাকছে ১৭০ জন কাউন্সিলরদের জন্য বিশেষ পুরস্কার।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের তৃতীয় মেয়াদের দ্বিতীয় এজিএম এটি। দুপুর ২টায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে কাউন্সিলরদের নিয়ে শুরু হবে এই এজিএম। যেখানে প্রথম ধাপে বাজেট ধরা হয়েছিল ২ কোটি টাকা। তবে সর্বশেষ বোর্ড সভায় দ্বিতীয় ধাপে বাজেট বাড়ানো হয় । সিবিসির নির্ভরযোগ্য একটি সূত্র নাগরিককে জানায়, টাকার অঙ্ক প্রায় দ্বিগুণ করে আবার বাজেট পাশ করা হয়। বাজেটের বড় ব্যয় হবে কাউন্সিলরদের পেছনে।

ক্রিকেট বোর্ডের সব জেলা মিলিয়ে ১৭০ জন কাউন্সিলর আছেন। প্রত্যেককে নগদ ১ লাখ টাকা ও ইলেক্ট্রনিক গ্যাজেট দেয়া হবে। প্রাথমিকভাবে ৫০ হাজার টাকা করে নগদ দেওয়ার কথা থাকলেও সেটি আরও ৫০ হাজার বাড়ানো হয়। ১৭০ জনকে ১ লাখ টাকা করে দেওয়া হলে সেখানে খরচ হবে ১ কোটি ৭০ লাখ টাকা। গ্যাজেটের পেছনেও খরচ হতে পারে প্রায় কোটি টাকা। তবে ধরণ অনুযায়ী এই খাতে টাকা কম-বেশি হতে পারে। দুরবর্তী জেলার কাউন্সিলরদের দেওয়া হবে বিমান টিকিট, রাখা হবে পাঁচ তারকা হোটেলে।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন