34 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
spot_imgspot_img

ভারতীয় সেন্সর বোর্ড এডাল্ট সার্টিফিকেট দিয়েছে ‘তুফান’কে

ভারতীয় সেন্সর বোর্ডও এবার এডাল্ট সার্টিফিকেট দিলো ‘তুফান’কে। এখন ১৮+ দর্শকেরাই শুধুমাত্র সিনেমাহলে উপভোগ করতে পারবেন সিনেমাটি। ‘হুব্বা’, ‘পারিয়া: চ্যাপ্টার ১’, ‘মির্জা-পার্ট ১: জোকার’ সিনেমার পর এবার ‘তুফান’কেও এডাল্ট সার্টিফিকেট দিয়েছে ভারতীয় সেন্সর বোর্ড। পশ্চিমবঙ্গে ‘তুফান’ মুক্তি পাচ্ছে আগামীকাল।

এবার ঈদে দেশের সর্বাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমাটি। রায়হান রাফি পরিচালিত এই সিনেমা মুক্তির পর থেকে দেশের প্রেক্ষাগৃহগুলোতে দর্শকদের ব্যাপক ভিড় লক্ষ্য করা যাচ্ছে। বাংলাদেশে মুক্তির পর গত সপ্তাহে সিনেমাটি একযোগে ১৫টি দেশে প্রদর্শন করা হয়েছে।

গেল ২৮ জুন আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স, বেলজিয়াম, সুইডেন, জার্মানি, নেদারল্যান্ডস, স্পেন, পর্তুগাল, আবুধাবি, বাহরাইন, কাতার, ওমানের শতাধিক থিয়েটারে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘তুফান’।

আগামীকাল ৫ জুলাই সিনেমাটি মুক্তি পাচ্ছে ভারতে। এরইমধ্যে সেখানে শুরু হয়েছে সিনেমাটির প্রচার প্রচারণা। কলকাতাসহ বেশ কিছু শহরে ঝুলানো হয়েছে তুফানের বিলবোর্ড। প্রচারণার উদ্দেশে আজ সকালে ঢাকা ছেড়েছেন রায়হান রাফিসহ বেশ কয়েকজন। আর বিকেলে কলকাতায় পৌঁছেছেন শাকিব খান। 

প্রসঙ্গত, অ্যাকশন ধাঁচের এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। নব্বই দশকের একজন গ্যাংস্টারের ভূমিকায় রয়েছেন শাকিব খান। এতে আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিশা সওদাগরসহ স্বনামধন্য অনেক তারকা।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন