26 C
Dhaka
সোমবার, মে ২০, ২০২৪
spot_imgspot_img

মাদারীপুরে জমি নিয়ে বিরোধে ২ জনকে কুপিয়ে জখম

মাদারীপুরের ডাসার উপজেলার পূর্ব বোতলা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে এক নারী ও তার ছেলেকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। এরমধ্যে ওই নারীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক। দুইজনকেই ভর্তি করা হয়েছে আড়াইশো শয্যা জেলা হাসপাতালে।

২৬ এপ্রিল শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন তৈয়ব আলী মাতুব্বরের ছেলে ফেরদাউস মাতুব্বর (১৮) ও তার মা মমতাজ বেগম (৫২)। ফেরদাউসের অভিযোগ, একই এলাকার আনসার উদ্দিন মাতুব্বারের ছেলে করিম মাতুব্বর (৫০) তাদের ওপর হামলা করেছে। ঘটনার পর থেকে করিম পলাতক আছেন।

স্থানীয়রা ও ভুক্তভোগী পরিবার জানায়, দীর্ঘদিন ধরে পূর্ব বোতলা গ্রামের তৈয়ব আলী মাতুব্বরের সাথে চাচাতো ভাই করিম মাতুব্বরের জমি নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার সময় তৈয়ব আলী মাতুব্বরের স্ত্রী মমতাজ বেগম বিরোধপূর্ণ জমিতে গাছের পাতা রোদে শুকাতে দেয়। এতে বাঁধা দেয় করিম ও তার লোকজন। প্রথমে কথার কাটাকাটি এবং পরে লোকজন নিয়ে মমতাজ বেগমের উপর হামলা চালানোর অভিযোগ ওঠে করিমের বিরুদ্ধে। মায়ের চিৎকার শুনে মমতাজের ছেলে ফেরদাউস এগিয়ে আসলে মা ও ছেলে দুইজনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় করিম ও তার সঙ্গীরা।

আহত ফেরদাউস মাতুব্বর বলেন, ‘‘আমার মা রোদে পাতা শুকাতে দেয়, এজন্য আমার চাচা করিম লোকজন নিয়ে হামলা চালায়। আমাকে ও আমার মাকে কুপিয়ে জখম করেছে। আমরা এই ঘটনার কঠিন বিচার দাবি করছি।’’

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, মা ও ছেলের উপর হামলাকারীদের ধরতে পুলিশকে নির্দেশনা দেয়া হয়েছে।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন