30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
spot_imgspot_img

মেসির জোড়া গোলে মায়ামির দুর্দান্ত জয়

লিওনেল মেসিকে ছাড়া বরাবরই নড়বড়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামি। ইনজুুরির কারণে লিওনেল মেসি দলে না থাকায় হেরেই চলেছিল মেজর লিগ সকারের দলটি। তবে, মেসি ফেরার পরই বদলাতে শুরু করেছে মায়ামির চিত্র। স্পোর্টিং কানসাস সিটির পর এবার নাশভিলের বিপক্ষে ৩-১ গোলে জয় তুলে নিয়েছে ইন্টার মায়ামি। দলের জয়ের পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন লিওনেল মেসি। তিনি জোড়া গোল করেছেন।  

যদিও ম্যাচের শুরুটা ভালো হয়নি মায়ামির। মাত্র ২ মিনিটেই আত্মঘাতী গোল খেয়ে বসে তারা। মিডফিল্ডার ফ্রাংকো নিগ্রির ভুলে গোল হজম করে ফ্লোরিডার ক্লাবটি। এরপর ম্যাচের ১১ মিনিটে গোল করে মায়ামিকে সমতায় ফেরান মেসি। ডি বক্সের মধ্যে ঢুকে প্রতিপক্ষ গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জালে জড়ানোর চেষ্টা করেন আর্জেন্টাইন তারকা। প্রথম প্রচেষ্টায় গোলরক্ষকের হাতে লেগে প্রতিহত হলেও দ্বিতীয় চেষ্টায় আর ভুল করেননি মেসি। সরাসরি জালে বল জড়িয়ে দলকে এগিয়ে নেন।

প্রথমার্ধেই মায়ামি লিড গোলের দেখা পেয়ে যায়। ৩৯ মিনিটে মেসির কর্নার কিক থেকে হেডের মাধ্যমে গোলটি করেন বুসকেটস। এরপরে লিড নিয়েই এগিয়ে যায় মেসিবাহিনী। ৮১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে নিজের জোড়া গোল পূর্ণ করেন এলএমটেন। শেষ পর্যন্ত ৩-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ইন্টার মায়ামি।

এই জয়ে মেজর লিগ সকারে ১০ ম্যাচ শেষে শীর্ষে থাকা মায়ামির পয়েন্ট হয়েছে ১৮।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন