29 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
spot_imgspot_img

মোবাইল উদ্ধারে গ্যাস বাবুকে নিয়ে ডিবির অভিযান

সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যার ঘটনায় অভিযুক্ত কাজী কামাল আহমেদ বাবু ওরফে গ্যাস বাবুর ফেলে দেওয়া মোবাইল উদ্ধারে অভিযান শুরু করেছে গোয়েন্দা পুলিশ। দুপুরে ঝিনাইদহ শহরের পিপীলিকা মার্কেটের পেছনের পুকুরে ও স্টেডিয়ামে পূর্ব পাশের পুকুরে আলামত উদ্ধার অভিযান চালানো হয় । এদিকে, সাড়াশি অভিযানে গ্রেপ্তার হয়েছে এমপি আনার হত্যার ঘটনায় দুই পালাতক অভিযুক্ত ফয়সাল ও মোস্তাফিজ।

দিন যত যাচ্ছে ততই নতুন মোড় নিচ্ছে ঝিনাইদহ -৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যাকান্ডের ঘটনা । বেরিয়ে আসছে একের পর চাঞ্চল্যকর তথ্য। প্রায় এক মাস পেরিয়ে গেলেও উৎঘাটন হয়নি হত্যার মূল রহস্য ।

এরই মাঝে আনার হত্যার ঘটনায় গ্রেফতার জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কাজী কামাল আহমেদ বাবু ওরফে গ্যাস বাবুকে নিয়ে হত্যার আলামত ও মোবাইল ফোন উদ্ধারে অভিযান চালিয়েছে গোয়েন্দা পুলিশ। দুপুরে ঝিনাইদহ শহরের পিপীলিকা মার্কেটের পেছনের পুকুরে ও স্টেডিয়ামে পূর্ব পাশের পুকুরে আলামত উদ্ধার অভিযান চালায় ডিবি পুলিশ ।

এসময় আশপাশের এলাকায় ব্যাপক পুলিশ মোতায়েন করা হয় ডিবির একাধিক কর্মকর্তা ঘটনাস্থলে অবস্থান নেয়। দুইটি পুকুরে উদ্ধার অভিযান চালালেও এখনো পর্যন্ত কোন আলামত উদ্ধার করতে পারেনি জেলেরা। পরে অভিযান শেষে গোয়েন্দা পুলিশ জানায়, মোবাইল উদ্ধার করতে পারলে মামলার তদন্তে অগ্রগতি পাবে ।

এদিকে,এমপি আনার হত্যার ঘটনায় পালাতক আসামি ফয়সাল ও মোস্তাফিজকে  গ্রেপ্তার করা হয়েছে।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন