33 C
Dhaka
শুক্রবার, জুন ২১, ২০২৪
spot_imgspot_img

যুক্তরাষ্ট্রে কাল থেকে মাঠে নামবে বাংলাদেশ

বিশ্বকাপের ভেন্যু যুক্তরাষ্ট্রে পৌছে আজ বিশ্রামে সময় কাটাবে বাংলাদেশ দল। দীর্ঘ যাত্রার ধকল কাটাতে টিম হোটেলেই সময় কাটাবে টাইগাররা। আবহাওয়া ভালো থাকলে আগামীকাল থেকে শুরু হবে মাঠের অনুশীলন। এরপর যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

দুবাই হয়ে প্রায় ২৫ ঘণ্টার বিমানভ্রমণ শেষে স্থানীয় সময় গতকাল ভোরে টেক্সাসের হিউস্টনে বাংলাদেশ দল। এখানে এসেই পরতে হয়েছে শক্তিশালী হারিকেনের প্রভাবে হওয়া ঝড়–বৃষ্টির মধ্যে।

বাংলাদেশ দল যখন হিউস্টন বিমানবন্দরে অবতরণ করে, মুষলধারে বৃষ্টি হচ্ছিল তখন। সিএনএন জানিয়েছে, হারিকেনের প্রভাবে হওয়া ঝড়ে হিউস্টনে অন্তত ৪ জনের মৃত্যু হয়েছে, অনেক জায়গায় বিদ্যুৎ–সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।

টিম হোটেলে ভ্রমণক্লান্তি দূর করতেই আজ সময় কাটাবে বাংলাদেশ দল।  আবহাওয়া ভালো থাকলে অনুশীলন শুরু হবে আগামীকাল থেকে। ২১, ২৩ ও ২৫ মে যে মাঠে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি–টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ দল, অনুশীলন রাখা হয়েছে সেই প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্স মাঠেই।

আর ডালাসের যে মাঠে যুক্তরাষ্ট্রের বিপক্ষে অফিশিয়াল প্রস্তুতি ম্যাচটি হবে, ৮ জুন সে মাঠেই শ্রীলঙ্কার বিপক্ষে টি–টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ দল। বাংলাদেশ ছাড়াও প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে বিশ্বকাপে অংশ নেয়া বাকি দলগুলো।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন