30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
spot_imgspot_img

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে ২ বাংলাদেশি নিহত

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে অজ্ঞাত বন্দুকধারীর গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। স্থানীয় সময় ২৭ এপ্রিল বিকেলে তাদেরকে গুলি করে হত্যা করা হয় বলে জানিয়েছে নিউ ইয়র্ক পুলিশ।

নিউইয়র্কের ইস্ট ফেরি ও জেনার স্ট্রিটের ১০০ ব্লকে এ ঘটনাটি ঘটে। নিহত দুইজনের একজনের নাম বাবুল। ৩৫ বছর বয়সী বাবুলের বাড়ি কুমিল্লায়। বাবুল কয়েক মাস আগে পরিবার নিয়ে ভ্রমণ ভিসায় যুক্তরাষ্ট্রে বেড়াতে গিয়ে আর ফেরত আসেননি।

নিহত অপরজনের নাম আবু সালেহ মো. ইউসুফ। ৫৩ বছর বয়সী ইউসুফের বাড়ি সিলেটে। দীর্ঘদিন ধরে তিনি যুক্তরাষ্ট্রে আছেন। কয়েক মাস আগে ভার্জিনিয়া থেকে সপরিবারে নিউইয়র্কে আসেন। ইউসুফের সঙ্গে নির্মাণ কাজের সহযোগী হিসেবে কাজ করতেন বাবুল।

প্রশাসনের বরাত দিয়ে মার্কিন সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, হান্ড্রেট জেনার স্ট্রিটে দুই ব্যক্তিকে গুলি করা হয়েছে এমন খবরে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। পরে তাদের মৃত্যুর খবর নিশ্চিত করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ইউসুফের উপস্থিতিতে তার বাড়িতে কাজ করছিলেন বাবুল। এমন সময় একজন কৃষ্ণাঙ্গ যুবক তাদের কাছে কিছু অর্থ দাবি করেন। উভয়ের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে যুবক তাদের ওপর গুলি চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

হামলাকারীকে ধরতে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ। গত কয়েকমাসে যুক্তরাষ্ট্রে বেশ কয়েকজন বাংলাদেশি বিভিন্নভাবে হত্যার শিকার হয়েছেন।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন