34 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
spot_imgspot_img

সাপের কামড়ে মৃত ব্যক্তিকে জীবিত করার আজব চেষ্টা

গাজীপুরের কালিয়াকৈরে রাতের বেলায় বিলের পানিতে মাছ ধরতে গিয়ে, সাপের কামড়ে প্রাণ হারান এক ব্যক্তি। তাকে কড়ি চালান দিয়ে সুস্থ করা সম্ভব, এমন আজব তথ্য দিয়ে ব্যাপক আয়োজন চালাচ্ছেন এক কবিরাজ। এমন খবরে ভিড় জমিয়েছেন হাজারো উৎসুক জনতা।

শনিবার বিকাল থেকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আশাপুর গ্রামে, সাপের ছোবলে মৃত সাইফুল ইসলামের চিকিৎসায় নেয়া হয় ব্যাপক প্রস্তুতি। রাতের অন্ধকার দূর করতে করা হয়েছে একাধিক বৈদ্যুতিক বাতির ব্যবস্থা। টেবিলের ওপর রাখা মরদেহ, তার পাশে মৃত সাপ।

এভাবেই চিকিৎসার মাধ্যমে মৃত ব্যক্তিকে জীবিত করতে চান এক ওঝা। এ খবর ছড়িয়ে পড়লে কালিয়াকৈর উপজেলার বাসুরা গ্রামের পশ্চিম পাড়া বাইতুন নুর জামে মসজিদ এলাকায় ভিড় করেছেন, আশপাশের কয়েকটি গ্রামের হাজারো উৎসুক মানুষ।

নিহত সাইফুল পেশায় রাজমিস্ত্রি। তার স্বজনরা জানান, শুক্রবার রাতে টর্চ হাতে টেঁটা দিয়ে প্রতিবেশীদের সঙ্গে মাছ ধরতে বাড়ির পাশে বিলে যান সাইফুল। হঠাৎ একটি সাপ তার পায়ে ছোবল দেয়। পরে তারা টেঁটা দিয়ে সাপটিকে মেরে ফেলেন।

রাতেই ওঝার কাছে নিয়ে ঝাড়ফুঁক দেয়ার পর, সাইফুলকে নেয়া হয় টাঙ্গাইলের মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তার মৃত্যু হয়।

সাইফুলের জানাজার সময় নির্ধারণ করে জানানো হয় সবাইকে। কবরও খোঁড়া হয়েছে। হঠাৎ এক ওঝা এসে বলেন, মৃত সাইফুলকে জীবিত করা সম্ভব। এরপর থেকেই শুরু হয় নানান আজব কাণ্ড। ওই ওঝার নাম-পরিচয় জানাতে চাননি নিহতের স্বজনরা।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন