30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
spot_imgspot_img

সাবেক এমপির ছবি ভাগাড়ে: মানববন্ধনে হামলায় আহত ১৫

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের সখীপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্যের ছবি ময়লার ভাগাড়ে ফেলে দেয়ার প্রতিবাদে ২৫ এপ্রিল দুপুরে মানববন্ধন আয়োজন করা হয়। অভিযোগ উঠেছে, মানবন্ধনে ককটেল ফাটিয়ে ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালিয়েছে বর্তমান সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতির সমর্থকরা।

উপজেলার যাদবপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। এ ঘটনায় যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাংবাদিকসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও জেলা এডভোকেট বারে মানববন্ধন করা হয়েছে।

আহতরা হলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম আতিকুর রহমান আতোয়ার, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক রনি আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক খন্দকার কামরুল হাসান এবং স্থানীয় একটি সাপ্তাহিক পত্রিকার সাংবাদিক জাহিদ হাসান।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জোয়াহের বলেন, শান্তিপূর্ণ মানববন্ধনে হামলার ঘটনাটি খুবই দুঃজনক। এ ঘটনার তীব্র প্রতিবাদ ও দোষীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন