34 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
spot_imgspot_img

হোটেলে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন চঞ্চল চৌধুরী

সম্প্রতি যুক্তরাষ্ট্রে উত্তর আমেরিকা বঙ্গ সম্মেলনে যোগ দিতে গিয়ে অগ্নিকাণ্ডের মুখোমুখি হতে হলো দেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে।তিনি যে হোটেলে অবস্থান করছিলেন সেখানের একটি কক্ষে শনিবার (৬ জুলাই) স্থানীয় সময় ভোর সাড়ে পাঁচটার দিকে আগুন লাগে।

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (এনএবিসি) অংশ নিতে যুক্তরাষ্ট্রের শিকাগোতে আছেন এই শিল্পীরা। তারা শহরের যে বিলাসবহুল হোটেলে আছেন, সেখানে স্থানীয় সময় শনিবার ভোর সাড়ে ৫টার দিকে একটি কক্ষে আগুন লাগে। সঙ্গে সঙ্গে ‘ফায়ার অ্যালার্ম’ বাজিয়ে সবাইকে নিচে নামতে বলে হোটেল কর্তৃপক্ষ।

অ্যালার্মের শব্দে ঘুম থেকে উঠে হোটেলের নিরাপত্তা কর্মীদের নির্দেশনায় শিল্পীরা সবাই বাইরে বেরিয়ে আসেন। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে হোটেলে যে যার কক্ষে ফিরে যান।

ভারতীয় অভিনেতা অরিন্দম জানিয়েছেন, সবচেয়ে বিপদে পড়েছিলেন অভিনেত্রী মমতা শঙ্কর। তিনি না পারছেন সিঁড়ি ভাঙতে, না পারছেন কোথাও দাঁড়াতে। ব্যথা নিয়ে কোনোমতে এক পা এক পা করে সিঁড়ি বেয়ে নেমেছেন।

ভারতীয় পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় বলেন, আমরা সবাই হইহই করতে করতে সিঁড়ি দিয়ে নামলাম। প্রত্যেকে কিংকর্তব্যবিমূঢ়। সবার একটাই চিন্তা, যে করে হোক প্রাণে বাঁচতে হবে।

বৃহস্পতি থেকে শনিবার পর্যন্ত টানা তিন দিন ছিল বঙ্গ সম্মেলনের আয়োজন। যেখানে কৌশিক গঙ্গোপাধ্যায়, চূর্ণি গাঙ্গুলি এবং তাদের ছেলে উজান গাঙ্গুলিসহ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, মমতা শঙ্কর, সোহিনী সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, চঞ্চল চৌধুরী, অর্জুন চক্রবর্তী, অরিন্দম শীল, সুদেষ্ণা রায়, ইশা সাহারা অংশ নিয়ে ছিলেন।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন