31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
spot_imgspot_img

১৪০ উপজেলায় কাল ভোট, কেন্দ্রে কেন্দ্রে সরঞ্জাম

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ১৪০ উপজেলায় নির্বাচন কাল। এরই মধ্যে সব প্রস্তুতি শেষ করেছে নির্বাচন কমিশন। কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে ভোটের সরঞ্জাম। নির্বাচনী এলাকার নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী।

নারায়ণগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম। বুঝে নিয়েছেন কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত প্রিসাইডিং অফিসার ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। গাজীপুরের তিনটি উপজেলায় সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে নির্বাচনী সরঞ্জাম বিতরণ করা হয়েছে।

ময়মনসিংহে তিন উপজেলায় নির্বাচনে, কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম। এ তিন উপজেলায় ২৩৯টি কেন্দ্রে হবে ভোট। কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরাঞ্জম পৌঁছেছে যশোরেও। ভোট হবে ইভিএমে।

বগুড়ায় ৩টি উপজেলায় ভোটগ্রহণের সরঞ্জাম বিতরণ করা হয়েছে। অবাধ ও শান্তিপূর্ণ ভোটের জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে নেওয়া হয়েছে বিভিন্ন ব্যবস্থা। লক্ষ্মীপুরে দুই উপজেলায় ভোট কাল, কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে নির্বাচনী সরঞ্জাম। এ দুই উপজেলায় ভোটাররা ভোট দেবেন ব্যালটে।

মেহেরপুরেও নির্বাচন অফিস থেকে ভোটের সরঞ্জাম কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে। তিন উপজেলার ভোটকেন্দ্রে সরঞ্জাম যাচ্ছে জয়পুরহাটে। মাগুরায় দুই উপজেলায় পৌছেছে নির্বাচনী মালামাল।

এছাড়াও, জামালপুর, নওগাঁ, রাঙ্গামাটি, দিনাজপুর, মানিকগঞ্জ, জয়পুরহাট, শেরপুর, চাপাইনবাবগঞ্জ, গাইবান্ধাসহ সব নির্বাচনী এলাকায় যাচ্ছে সরঞ্জাম। জোরদার করা হয়েছে এসব এলাকার নিরাপত্তা।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন