26 C
Dhaka
মঙ্গলবার, মে ২১, ২০২৪
spot_imgspot_img

জয়ের সঙ্গে আমার সম্পর্ক অনেকদিনের: মাহি

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। ক্যারিয়ারের শুরু থেকেই তিনি কাজ এবং ব্যক্তি জীবন নিয়ে থাকেন খবরের শিরোনামে। কদিন আগেই ঘর ভেঙেছে বাংলা সিনেমার এই ‘অগ্নি’ কন্যার। এর মাঝেই আবারও ব্যক্তিগত কারণে সংবাদের শিরোনামে উঠে এলেন মাহি।

খবর ছড়িয়েছে এই অভিনেত্রী আবারও প্রেমে মজেছেন ঢালিউডেরই আরেক সহশিল্পীর সঙ্গে! ইন্ডাস্ট্রির আরেক চিত্রনায়ক জয় চৌধুরীর সঙ্গে নাকি নতুন করে সম্পর্কে জড়িয়েছেন মাহি। যদিও জয় চৌধুরী সংসার করছেন আরেক নায়িকা নীড়ের সঙ্গে। জয়-নীড়ের ঘরে একটি পুত্র সন্তানও রয়েছে।

সম্প্রতি একটি টেলিভিশন সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন মাহিয়া মাহি ও জয় চৌধুরী। সেখানে তাঁদের সম্পর্ক নিয়ে আলাপ হয়। কথা প্রসঙ্গে মাহি তখন জানান, জয়ের সঙ্গে তার ২০১৯ থেকেই ভালো সম্পর্ক। অভিনেত্রী মনে করেন, যেকোনো বিষয় গোপন থাকা ভালো। ওই সাক্ষাৎকার প্রকাশের পর থেকেই নতুন করে আলোচনায় উঠে এসেছেন জয়া ও মাহি। তবে বিষয়টি নিয়ে এত হইচই পড়ে যাওয়া এবং গণমাধ্যমের প্রচারে বিরক্ত হয়েছেন এ নায়িকা।

১৫ এপ্রিল রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন তিনি। মাহি লিখেছেন, ‘আমি খুব অবাক নামিদামী পত্রিকারও আজব আজব হেডলাইন দেখে। খুব বিরক্ত, রাগান্বিত। জাস্ট কিছু রিচ বাড়ানোর জন্য আপনাদের এমন টেকনিক আমাকে বিব্রত করতেসে। সবাই তো নিউজ পড়ে না, জাস্ট হেডলাইন দেখেই জাজ করে ফেলে। এই অশান্তি আর ভাল্লাগে না। উফফ!’

ওই সাক্ষাৎকারে মাহির সঙ্গে ভালো সম্পর্কের বিষয়ে জয় বলেছিলেন, ‘মাহির সঙ্গে আমার বন্ধুত্ব অল্প দিনের হলেও আমাদের সম্পর্কের মাঝে গভীরতা অনেক।’ এ বিষয়ে মাহি বলেছেন, ‘অল্প সময়েই জয়ের সঙ্গে আমার বেশ ভালো বন্ধুত্ব হয়ে গেছে। ও আমার সঙ্গে কোন সিনেমায় কাজ করেনি। আর আমার সঙ্গে যেই নায়করা কাজ করেন তাদের আমি শত্রু ভাবি। যার কারণে তাদের সঙ্গে আমার সম্পর্কটা ভালো হয় না।

অনেকদিন ধরেই চলচ্চিত্র থেকে দূরে ছিলেন মাহিয়া মাহি। তবে এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত ‘রাজকুমার’ সিনেমায় দেখা গেছে অভিনেত্রীকে। এদিকে, চিত্রনায়ক জয় চৌধুরীও ব্যস্ত সময় পার করছেন তার আগামী ছবি ‘হান্নান’-এর প্রস্তুতিতে। এটি পরিচালনা করছেন কলকাতার নির্মাতা শুভজিৎ রায় চক্রবর্তী। এতে ঢাকার অপরাধ জগতের এক সময়ের ত্রাস পিচ্চি হান্নানের ভূমিকায় দেখা যাবে বাংলাদেশি নায়ককে। তাঁর বিপরীতে থাকছেন টলিউডের দুই নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায় ও মধুরিমা বসাক।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন