32 C
Dhaka
শুক্রবার, জুন ২১, ২০২৪
spot_imgspot_img

ঢাকা বিমানবন্দর এলাকায় ইউনিমার্ট ও শেফস টেবিলের সর্ববৃহৎ শাখা উদ্বোধন

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন সেন্টার পয়েন্ট শপিং মলে সুপারশপ ইউনিমার্ট এবং শেফস টেবিলের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। ২৩ মে বৃহস্পতিবার প্রতিষ্ঠানগুলোর সর্ববৃহৎ ও ফ্লাগশিপ আউটলেটের উদ্বোধন করেন ইউনাইটেড গ্রুপের প্রধান উপদেষ্টা হাসান মাহমুদ রাজা।

এখানে একই ছাদের নিচে পাওয়া যাবে দেশীয় বিদেশি নামকরা ব্র্যান্ডের পোশাক এবং প্রসাধনী সামগ্রী। আর সেন্টার পয়েন্ট এর পঞ্চম তলায় সাজানো হয়েছে সেফ’স টেবিল যেখানে থাকছে দেশি–বিদেশি বৈচিত্রপূর্ণ মজাদার সব খাবার। আর দৃষ্টি নন্দন সবুজ পরিবেশ আকৃষ্ট করবে আগতদের।

এছাড়াও উদ্বোধন উপলক্ষে ২৩ মে থেকে ঈদুল আযহার আগের রাত পর্যন্ত সেন্টার সেন্টার ফর হ্যাপিনেস শীর্ষক একটি প্রদর্শণীর আয়োজন করছে। প্রদর্শনীতে লাইভ মিউজিক পারফরমেন্স, ম্যাজিক শো, স্ট্যান্ড আপ কমেডি শো, আর্ট শো-কেস, প্রসিদ্ধ শিল্পী দ্বারা পরিচালিত ওয়ার্কশপ, বাচ্চাদের জন্য সীমাহীন মজাদার কার্যক্রম। এছাড়াও প্রিমিয়াম ব্র্যান্ডের আউটলেট গুলো থাকবে এই প্রদর্শনীতে।

উদ্বোধনী অনুষ্ঠানে ইউনাইটেড গ্রুপের প্রধান উপদেষ্টা হাসান মাহমুদ রাজা ছাড়াও উপস্থিত ছিলেন উপদেষ্টা আকতার মাহমুদ রানা, চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মঈনদ্দিন হাসান রশিদ, পরিচালক শারফুদ্দিন আকতার রশিদ, ইউনিমার্টের সিইও মুরতজা জামান, রিয়েল এস্টেট ডিভিশনের সিইও শেখ মোহাম্মদ ফারুক হোসাইনসহ ইউনাইটেড গ্রুপের উর্ধতন কর্মকর্তারা।

প্রতিদিন সকাল দশটা থেকে রাত ১১ টা পর্যন্ত দর্শনার্থী ও ক্রেতাদের জন্য খোলা থাকবে সেন্টার পয়েন্ট।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন