বাংলাদেশ, শীর্ষ খবর

পরীমনির মাদক মামলার পরবর্তী শুনানি ১০ অক্টোবর

চিত্রনায়িকা পরীমনিকে দ্বিতীয় ও তৃতীয় দফায় রিমান্ডে পাঠানোর বিষয়ে নিম্ন আদালতের দুই বিচারকের ব্যাখ্যায় অসন্তুষ্টি প্রকাশ করেছে হাইকোর্ট। ২৯ সেপ্টেম্বর পরবর্তী আদেশের দিন ধার্য করা হয়েছে। এদিকে, পরীমনির বিরুদ্ধে দায়ের করা মাদকের মামলার পরবর্তী শুনানি ১০ অক্টোবর।

গত ২৯ আগস্ট উচ্চ আদালতের রায় না মেনে পরীমণিকে দফায় দফায় রিমান্ডে নেয়ার বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করা হয়। বুধবার সকালে বিচারপতি মোস্তা জামান ইসলাম ও বিচারপতি এ কে এম জাহিদ সারোয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চে এই শুনানি হয়।

পরীমনিকে দ্বিতীয় ও তৃতীয় দফায় রিমান্ড দেয়া ঢাকা মেট্রোপলিটন আদালতের দুই বিচারক হাইকোর্টকে জানিয়েছেন, পরীমনিকে দুই দফা রিমান্ড দেয়া অনিচ্ছাকৃত ভুল। তবে, এই ব্যাখ্যায় সন্তুষ্ট নয় আদালত। বলেন, হাইকোর্টকে অবজ্ঞা করা হয়েছে, দুই বিচারকে আবার ব্যাখ্যা দিতে হবে।

এর আগে আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে দ্বিতীয় ও তৃতীয় দফায় রিমান্ডে পাঠানোর ব্যাখ্যা জানতে চেয়ে নিম্ন আদালতের দুই বিচারকের কাছে ব্যাখ্যা চায় হাইকোর্ট। ওই দুই বিচারক হলেন দেবব্রত বিশ্বাস ও আতিকুল ইসলাম। পরে লিখিত ব্যাখ্যায় দুই বিচারক নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেন।

এর আগে সকালে পরীমনির বিরুদ্ধে দায়ের করা মাদক মামলার তদন্ত কর্মকর্তা হাইকোর্টে হাজির হয়ে মামলার নথি উপস্থাপন করলে তা গ্রহণ করেন হাইকোর্ট।

এদিকে, মাদকের মামলায় পরীমণিকে ১০ অক্টোবর ফের হাজির হতে হবে বিচারিক আদালতে।

গত ৪ আগস্ট বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে মাদকসহ তাকে আটক করে র‍্যাব। পরে তিন দফায় রিমান্ডে নেয়া হয় এই চিত্রনায়িকাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE

অন্ধদের দৃষ্টি ফেরাবে বায়োনিক চোখ
আপনার ফোনে আড়ি পাতলে কিভাবে বুঝবেন?
দিলীপের পরকীয়ার যাতনা আমৃত্যু সয়েছেন সায়রা
গাঁজা সেবনকারীর মন ও মস্তিষ্কে কি ঘটায়?