বাংলাদেশ, শীর্ষ খবর

নায়ক ইমনকে ডিবির জিজ্ঞাসাবাদ, মাহিকেও ডাকা হতে পারে

প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহির ফোনালাপের বিষয়ে, চিত্রনায়ক মামনুন হাসান ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে, মহানগর গোয়েন্দা পুলিশ। মাহিকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে। ঢাকাই চলচ্চিত্রের এই জনপ্রিয় নায়িকা, ওমরাহ পালন করতে সৌদি আরবে আছেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে চিত্রনায়িকা মাহিয়া মাহি এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের একটি ফোনালাপ ফাঁস হয়। যেখানে প্রতিমন্ত্রীকে কুরুচিপূর্ণ ভাষায় কথা বলতে শোনা যায়।

সেই ফোনে কথা বলার মাধ্যম ছিলেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন। ফোনালাপের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। সোমবার রাতে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে ডেকে, তার সঙ্গে প্রায় ৪০ মিনিট কথা বলেন ডিবি কর্মকর্তারা। এরপর তাকে ছেড়ে দেয়া হয়।

চিত্রনায়িকা মাহিয়া মাহি

মাহি এখন ওমরাহ পালন করতে সৌদি আরবে আছেন। দেশে ফিরলে, তাকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে। ইতিমধ্যে একটি ভিডিও বার্তায় এ বিষয়ে কথা বলেছেন মাহি।

সম্প্রতি, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার পরিবার নিয়ে, একটি সাক্ষাৎকারে অসৌজন্যমূলক কথা বলেন, মুরাদ হাসান। এ নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যে, সরকারের পক্ষ থেকে তাকে পদত্যাগের নির্দেশ দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE

‘কাঁচা বাদাম’ গান ও একজন ভুবন বাদ্যকার
মা ও স্ত্রীর মধ্যে ভারসাম্য রাখতে চান?
অন্ধদের দৃষ্টি ফেরাবে বায়োনিক চোখ
আপনার ফোনে আড়ি পাতলে কিভাবে বুঝবেন?