বাংলাদেশ , , ,

সোনাইমুড়ীর থানারহাট হাই স্কুল অ্যালামনাইয়ের নতুন কমিটি ঘোষণা

নোয়াখালীর সোনাইমুড়ী থানারহাট হাই স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই বছরের জন্য এই কমিটিতে সভাপতি হয়েছেন ডাক্তার মোঃ লোকমান হোসেন, সিনিয়র সভাপতি প্রফেসর ডাক্তার রেজাউল করিম এবং সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন জসিম উদ্দিন।

শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে রাজধানীর একটি দুই তারকা হোটেলে এই কমিটি ঘোষণা করা হয়। এরপর সংগঠনের বিগত বছরের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন সুমন। এসময় কমিটিতে স্থান পাওয়া ব্যক্তিত্বরা শপথ বাক্যপাঠ করেন। এসময় সাংগঠনিক সম্পাদক মনির আহম্মদ স্বপন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠিত হওয়ার ইতিহাস তুলে ধরেন। সংগঠন গঠনের লক্ষে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নব গঠিত কমিটির নির্বাচিত সদস্যরা হলেন: সহসভাপতি- মোঃ হুমায়ুন কবির, ফিরোজ আহমেদ, মোহাম্মদ মোস্তফা কামাল, যুগ্ম-সাধারণ সম্পাদক, তৈতেনজীর ভূঁইয়া নান্নু, মোহাম্মদ আমির হোসেন, তোফাজ্জল হোসেন, আব্দুল রায়হান ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মনির আহম্মদ স্বপন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান টিটু, ইঞ্জিনিয়ার মোঃ মাহবুবুর রহমান, অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন সুমন, সহ-অর্থ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক হারুনুর রশিদ, সহ- শিক্ষা ও পাঠাগার সম্পাদক ইশতিয়াক আহমেদ, প্রকাশনা সম্পাদক বোরহান উদ্দিন, সহ-প্রকাশনা সম্পাদক নুর আলম, সাহিত্য ও জনসংযোগ সম্পাদক এ এস এম সাহাব উদ্দিন সাজু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু নাসের (জাকির হোসেন), আইন সম্পাদক ইফতেখার চৌধুরী সজিব, প্রচার সম্পাদক মোঃ সাইফুল ইসলাম রাহেল, সহ-প্রচার সম্পাদক সাদ্দাম হোসেন শিবলু, দপ্তর সম্পাদক মোঃ জসিম, আন্তর্জাতিক সম্পাদক এম শাহজাহান ভূঁইয়া মিলন, মোহাম্মদ রহমান বাদল, মোঃ মনির হোসেন, মোঃ মীর হোসেন, মহিলা সম্পাদিকা হাসিনা আকতার, সহ-মহিলা সম্পাদিকা নার্গিস হোসাইন, কার্যনির্বাহী সদস্য ছালেহ আহমেদ, সাখাওয়াত হোসেন, মোঃ সাইফুল ইসলাম, মোহাম্মদ নাসির উদ্দিন, হাবিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন থানার হাট উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি আবুল হোসেন এবং বর্তমান সভাপতি ইকবাল হায়দার চৌধুরী তরুণ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, জয়াগ ইউনিয়ন সাবেক চেয়ারম্যান মাহাবুব আলম মহিন, বিশিষ্ট সমাজসেবক মোঃ হানিফ মিয়া ও রবিউল ইসলাম আজাদ। অনুষ্ঠান পরিচালনা করেন কার্যনির্বাহী কমিটির সদস্য ছালেহ আহমদ। নতুন কমিটি ২০২১ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE

অন্ধদের দৃষ্টি ফেরাবে বায়োনিক চোখ
আপনার ফোনে আড়ি পাতলে কিভাবে বুঝবেন?
দিলীপের পরকীয়ার যাতনা আমৃত্যু সয়েছেন সায়রা
গাঁজা সেবনকারীর মন ও মস্তিষ্কে কি ঘটায়?